Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮, ১:১১ অপরাহ্ণ
Globe-Uro

কার্নিভাল সিজন ৩ : বিজয়ীদের পুরস্কৃত করল রবি-ইয়ন্ডার মিউজিক


০৩ নভেম্বর ২০১৭ শুক্রবার, ০১:১৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


কার্নিভাল সিজন ৩ : বিজয়ীদের পুরস্কৃত করল রবি-ইয়ন্ডার মিউজিক

ঢাকা : ঈদ কার্নিভ্যাল সিজন ৩ চলাকালে রবি-ইয়ন্ডার মিউজকে সবচেয়ে বেশিবার গান শুনে পুরস্কার হিসেবে হুয়াওয়ে ওয়াই ফাইভ হ্যান্ডসেট জিতে নিয়েছেন ৫ শ্রোতা। সম্প্রতি রবি রিক্রিয়েশন সেন্টারে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেয় অপারেটরটি।

এসময় রবির চিফ কমিউনিকেশনস অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিরিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির এবং ইয়ন্ডার মিউজিকর কান্ট্রি ম্যানেজার নোভারা নূর উপস্থিত ছিলেন।

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ওই ক্যাম্পেইন চলাকালে রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপসে বেশ কিছু জনপ্রিয় গান মুুক্তি দেয়া হয়। নতুন মুক্তি পাওয়া একক ও অ্যালবামের শিল্পীদের মধ্যে রয়েছেন মিনার, ইমরান, তাহসান, মিজান, ফুয়াদ, ফিচারিং টিজে, কণাসহ আরও অনেকে।

নতুন গান বা অ্যালবাম মুক্তি পাওয়ার দিন সবচেয়ে বেশিবার অ্যাপ ব্যবহারকারী শ্রোতারা ওই পুরস্কার পেয়েছেন। এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের অভূতপূর্ব সাড়া মিলেছে। প্রত্যেক ব্যবহারকারীর গড় স্ট্রিমিংয়ের সময় ছিল প্রায় ১ ঘণ্টা এবং প্রতিদিন গান শোনার হার ১০০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেয়েছিল।

ইয়ন্ডার মিউজিক বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার নোভারা নূর বলেন, ‘বাংলাদেশে যাত্রা শুরুর পর থেকে শ্রোতাদের জন্য সেরা গানগুলো মুক্তি দেয়ার লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। ঈদ ক্যাম্পেইন সবচেয়ে দীর্ঘ ঈদ কার্নিভ্যাল সিজন ৩ আমাদের জন্য এক গর্বের অর্জন। এ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল নতুন নতুন গান দিয়ে ঈদের উৎসবে এক নতুন মাত্রা যোগ করা।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।