Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ মাঘ ১৪২৪, বুধবার ২৪ জানুয়ারি ২০১৮, ৫:৫৮ অপরাহ্ণ
Globe-Uro

কমলগঞ্জে ৭৭ বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ


১১ ডিসেম্বর ২০১৭ সোমবার, ০৯:০১  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


কমলগঞ্জে ৭৭ বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

মৌলভীবাজার : কমলগঞ্জে ৭৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।সোমবার বেলা দুইটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এসব ল্যাপটপ বিতরণ করেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ এম এ শহীদ।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংসদ ও সাবেক চিফ হ্ইুপ উপাধ্যক্ষ এম এ শহীদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মোশারফ হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা জয় হাজরা, সহকারী শিক্ষা কর্মকর্তা মনোরমা দেবী,রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ও পতনউষার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ উপাধ্যক্ষ এম এ শহীদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে সম্পূর্ণরুপে ডিজিটাল বাংলাদেশ হিসাবে গড়ে তোলার লক্ষে এখন সরকারী প্রাথমিক বিদ্যালয়গুলিতে ল্যাপটপ বিতরণ করছে। এটি আওয়ামী সরকারের নির্বাচনী ইস্তেহারের একটি অংশ।

পর্যায়ক্রমে বাকি বিদ্যালয়গুলিতে ল্যাপটপ বিতরণ করা হবে। তিনি উপস্থিত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের বলেন, ল্যাপটপ নিয়ে বিদ্যালয়ে ফেলে রাখলে চলবে না। শিক্ষকরা এটি ব্যবহার করতে হবে। শিক্ষকরা চাইলে নিজে নিজেদের বিদ্যালয়কে ডিজিটাল করে নিতে পারবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade