Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১০ আষাঢ় ১৪২৫, রবিবার ২৪ জুন ২০১৮, ৯:১৮ অপরাহ্ণ
Globe-Uro

কমলগঞ্জে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ৫


০৯ জুন ২০১৮ শনিবার, ০৫:৪৩  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


কমলগঞ্জে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ৫

মৌলভীবাজার : মৌলভীবাজারর কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটো চালক এলাইছ মিয়া (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সংঘর্ষে অটোরিক্সার ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হয়েছেন। শনিবার (৯ জুন) বেলা আড়াই টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের ফরেষ্ট ডরমিটরী এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-২৪৮০) এর সাথে বিপরীত দিক থেকে এম আর পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৪০৬) সিএনজি অটো রিক্সাকে আঘাত করলে দুমড়ে পুছড়ে সড়কধারের একটি গাছে আটকা পড়ে। ঘটনার পর থেকে বাসের চালক পালিয়ে যায়। সংঘর্ষে গুরুতর আহত সিএনজি অটোর চালক ইলিয়াছ মিয়া (৩০) কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে সে মারা যায়। নিহত চালক ইলিয়াছ মিয়া আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে।

দুর্ঘটনায় সিএনজি অটোর ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হয়েছেন। আহতা হলেন, কাশেম মিয়া (২৭), তাহমিনা বেগম (২০),সালেখা বেগম (৩০), শিরিনা বেগম (২৫) ও স্বপ্না বেগম (৩৫) আহত ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ থানার এসআই কৃষ্ণ মোহন দেবনাথ বাস-সিএনজি অটোর মুখোমুখি সংঘর্ষের ১ জন নিহত ও ৫ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন বাসটি আটক করা হয়। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবির অটো চালকের মৃত্যু ও ৫ জন আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, আহত ৫ জনের অবস্থা গুরুতর বলে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade