Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮, ১:১২ অপরাহ্ণ
Globe-Uro

এবার মুখোমুখি অপু-বুবলী


১৪ মে ২০১৮ সোমবার, ১২:৩৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এবার মুখোমুখি অপু-বুবলী

ঢাকা : শাকিব-অপু প্রায়শই কোন না কোন ক্ষেত্রে মুখোমুখি হয়ে গেলেও বুবলী ও অপু মুখোমুখি হওয়াটা আকাশ কুসুম চিন্তাভাবনা। কারণটা আমরা সবাই জানি। এক শাকিব খানকে নিয়ে অপু-বুবলীর মধ্যে সাপে-নেউলে সম্পর্ক। সেখানে দুজন মুখোমুখি! যদিও বাস্তবে নয়, পর্দায়।

আসন্ন রমজানের ঈদে মুক্তি পেতে পারে এই দুই নায়িকার ছবি। ছবিগুলো হলো শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’ আর শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। দুটি ছবির নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে তারা তাদের ছবি দুটি ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুত।

বিশেষ করে ‘পাঙ্কু জামাই’ ছবির নির্মাতা প্রতিষ্ঠান জানায় ২০১৬ সালে শুটিং শুরু হওয়া এই ছবিটি তারা কোনো এক উৎসবে মুক্তি দিতে চাচ্ছিল। কিন্তু মধ্যে শাকিব-অপুর সম্পর্কের নানা জটিলতায় ছবিটির কাজ শেষ করতে দেরি হয়।

গত বছর অপু তার শুটিং আর শাকিব ডাবিং শেষ করে দেওয়ার পর ছবিটির নির্মাণ কাজ পুরোপুরি শেষ হয়ে যায়। এরপর তারা গত পয়লা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে ছবিটি মুক্তি দিতে চেয়েছিল।

কিন্তু তখন ‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’ ছবি দুটির মুক্তি পূর্ব থেকে প্রস্তুত থাকায় এবং সিনেমা হল স্বল্পতার কারণে ‘পাঙ্কু জামাই’ আর মুক্তি দেওয়া হয়নি। এরপর এ ছবির প্রযোজক কোনো একটি উৎসবের দিনে ছবিটি মুক্তি দেওয়ার জন্য আবার অপেক্ষা করছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।