Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৯ মাঘ ১৪২৪, সোমবার ২২ জানুয়ারি ২০১৮, ১০:১৫ অপরাহ্ণ
Globe-Uro

উত্তরায় বিউটি স্যালন জাবেদহাবিব@স্বপ্ন’র যাত্রা শুরু


১৩ অক্টোবর ২০১৭ শুক্রবার, ০১:১৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


উত্তরায় বিউটি স্যালন জাবেদহাবিব@স্বপ্ন’র যাত্রা শুরু

ঢাকা : বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাবেদ হাবিব বৃহস্পতিবার এক জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে ঢাকায় তার প্রথম স্যালনের যাত্রা শুরু করেছেন। উত্তরা এলাকায় জাবেদহাবিব@স্বপ্ন নামে তার এ বিউটি কেয়ার স্যালন ইতোমধ্যেই সাড়া ফেলে দিয়েছে রাজধানীর ফ্যাশনপ্রেমীদের মধ্যে। এদিন দুপুরে উত্তরায় জাবেদ হাবিবের নতুন ফ্রাঞ্চাইজি জাবেদহাবিব@স্বপ্ন-এর আনন্দঘন উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জাবেবহাবিব@স্বপ্ন-এর উদ্বোধনী আয়োজনে কিংবদন্তী অভিনেত্রী অঞ্জনাসহ দেশের সামাজিক, সাংস্কৃতিক ও কর্পোরেট ভুবনের শীর্ষ তারকারা ছাড়াও ফ্যাশনপ্রেমী তারুণ্যের বিপুল উপস্থিতি ঘটে। অনুষ্ঠানে এছাড়াও ছিলেন জাবেদহাবিব@স্বপ্ন-এর ফ্রাঞ্চাইজি বিউটি বেগম।

যাত্রা শুরুর আয়োজনে জাবেদ চুলের ব্যাপারে মানুষের আরো প্রশিক্ষিত হয়ে ওঠার ওপর গুরুত্ব আরোপ করে বলেন, সার্কভুক্ত দ্রুতবর্ধনশীল দেশসমূহের মধ্যে অন্যতম বাংলাদেশ। সৌন্দর্যশিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে থাকে কেশবিন্যাস এবং এ বিষয়ক শিক্ষা। তাছাড়া এটি ব্যাপক কর্মসংসস্থানের সুযোগ তৈরি করতে সক্ষম। জাবেদ হাবিবের বিভিন্ন উদ্যোগে প্রতি মাসে অন্তত দুই শতাধিক কর্মসংসস্থান তৈরি করছে বলেও জানান তিনি। বাংলাদেশ জুড়ে এ ধরনের বিউটি স্যালন আরো সম্প্রসারণের লক্ষ্যে জোর আয়োজনে কাজ করে চলেছে জাবেদ হাবিব।

শীর্ষস্তরের এ বিউটি স্যালনের উদ্বোধন উপলক্ষে সব ধরণের গ্রাহকদের জন্য আগামী ১৫-১৮ অক্টোবর এখানকার সব সেবার ওপর ৩৫% আকর্ষণীয় ছাড় ঘোষণা করা হয়। এছাড়া স্যালনে ছাত্রছাত্রীদের জন্য বিধিবদ্ধভাবেই বছরভর থাকবে ২৫% ছাড়।

আয়োজনে অন্যান্য বিনোদন উপকরণের পাশাপাশি ছিল ফ্যাশন শো এবং ক্যাটওয়াকের আকর্ষণীয় প্রদর্শনী। রাকিব বাবুর কোরিওগ্রাফিতে এতে অংশ নেন রাকিব বাবু, সামান্থা জারা, রাইয়ান সুলতান রেজভি, সজল ইসলাম, রাহাত খান, পাভেল আহমেদ, নীলা নীলাঞ্জনা, সেতু হায়দার, মৌ, আল-আমিন, আরমান এবং তানহা। আয়োজনের পোশাক নকশাবিদ ছিলেন সোনিয়া রহমান অন্তরা, ভিজুয়ালে রুদ্র এবং ভিজুয়াল আলোকচিত্রী ছিলেন মোনায়েম।

উত্তরা শহরতলীর আকর্ষণীয় প্রাণকেন্দ্রে অবস্থিত জাবেদহাবিব@স্বপ্ন-এর প্রায় সাড়ে ছয় হাজার বর্গফুট আয়তনের দ্বিতল ফ্লোরে নারী, পুরুষ ও শিশুদের জন্য আরামপ্রদ পরিবেশে পৃথক সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে।
আন্তর্জাতিক খ্যাতিমান হেয়ার স্টাইলিস্ট জাবেদ হাবিবকে বছরভরই থাকতে হয় দুনিয়াজোড়া বিভিন্ন শহরে ছোটাছুটির ওপর। ফ্যাশনপ্রেমী মানুষকে তিনি চুলের স্টাইলিং সম্পর্কে তার উদ্ভাবনী ধারণা প্রদান করেন, কীভাবে চুল কাটতে হয় তার প্রশিক্ষণ প্রদান করেন এবং নিজেকে ভালো দেখাতে পারলে কীভাবে নিজেকে ভালো রাখা যায় তার উপায় বাতলে দেন।

হেয়ার স্টাইলিংয়ে প্রবাদপ্রতিম এ মানুষটি চুলের যত্নে পৃথিবীর মানুষের এতোকালের প্রচলিত ধারণাটাকেই আমূল ভেঙ্গে দিয়ে তাকে আবার সাজিয়েছেন নতুন করে। ইতোমধ্যেই নিজের হাতে ৪০০ স্যালন প্রতিষ্ঠা করেছেন ভারতের ৯২টি শহরে। আগামী পাঁচ বছরে আরো ২,৫০০ স্যালন প্রতিষ্ঠার উচ্চভিলাষী পরিকল্পনা হাতে নিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

লাইফস্টাইল -এর সর্বশেষ

Hairtrade