Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ মাঘ ১৪২৫, রবিবার ২০ জানুয়ারি ২০১৯, ৭:২৭ পূর্বাহ্ণ
Globe-Uro

উত্তরায় তিনদিনের পথনাট্য উৎসব শুরু


২২ ডিসেম্বর ২০১৭ শুক্রবার, ০৩:০৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


উত্তরায় তিনদিনের পথনাট্য উৎসব শুরু
ছবি : সংগৃহীত

ঢাকা : ‘ঘুনে ধরেছে সমাজ-জেগে উঠো আজ’ এই স্লোগানকে সামনে রেখে রাজধানীর উত্তরায় শুরু হলো ৩ দিনের পথনাট্য উৎসব।

বৃহস্পতিবার উত্তরা থিয়েটার এর ৩০ম বর্ষে পদার্পন এবং বিজয় দিবস উদযাপন উপলক্ষে উত্তরা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সদ্য ঘোষিত মুক্তমঞ্চে (৩২ আলাওল এভিনিউ, হাউসবিল্ডিং) এই উৎসব উদ্বোধন করা হয়। বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারি জেনারেল আক্তারুজ্জামান আনুষ্ঠানিকভাবে এই উৎসব উদ্বোধন করে।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুরশীদ আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তরা থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহাম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ এর কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এম এ এম রাজু আহাম্মেদ, রিডিম পূর্বাচল সিটির চেয়ারম্যান সৈয়দ হোসেইন সৈকত ও বাংলাদেশ পথনাট্য পরিষদের জ্যেষ্ঠ সহ-সভাপতি মিজানুর রহমান। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন-উত্তরা থিয়েটারের জ্যেষ্ঠ সহ-সভাপতি মালেক মুনশি, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উত্তরা থিয়েটার এর ৩০ম বর্ষে পদার্পণ এবং বিজয় দিবস উদযটির কমিটির আহ্বায়ক সাংবাদিক এ কে এম শরিফুল ইসলাম খান। উৎসবের উদ্বোধনী দিনে ৪ টি গ্রুপ তাদের নাটক পরিবেশনা করেন। এছাড়া বাউল তরী সঙ্গীত এবং উদীচী আবৃত্তি পরিবেশনা করে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।