Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭, ১১:৩২ অপরাহ্ণ
Globe-Uro

ঈদে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা


১৯ আগস্ট ২০১৭ শনিবার, ০৪:১৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ঈদে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা

ঢাকা : ইউএস-বাংলা এয়ারলাইন্স পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।

ঈদে ঘরমুখো যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে এই এয়ারলাইন্স আগামী ২৯ আগস্ট থেকে দেশের ভেতরে বিভিন্ন রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার এ সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদের আগে ঢাকা থেকে যশোরে ৪টি, সৈয়দপুরে ৭টি, বরিশালে ১টি এবং রাজশাহীতে ১০টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।

ঈদোত্তর যশোর থেকে ২টি, সৈয়দপুর থেকে ২টি, বরিশাল থেকে ১টি এবং রাজশাহী থেকে ২টি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এছাড়াও এই এয়ারলাইন্স ঈদ পরবর্তী ঢাকা থেকে কক্সবাজারে অভ্যন্তরীণ পর্যটকদের সুবিধার্থে ১৬৪ আসনের অতিরিক্ত একটি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করারও সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ৩টি, কক্সবাজারে ১টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট বরিশাল ও চারটি ফ্লাইট রাজশাহীতে পরিচালনা করবে।

আসন্ন ঈদ উপলক্ষে ইউএস-বাংলা ভাড়ার ক্ষেত্রেও আকর্ষণীয় মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে। যাত্রীরা শুধুমাত্র ঈদ পূর্ববর্তী ২৯ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত এ সুযোগ পাবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ আগস্ট থেকে কোরবানির ঈদ পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী ও বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এছাড়া যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য ১৯৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।
বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার আহবান জানানো হয়েছে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য যাত্রীদের নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিমান ও পর্যটন -এর সর্বশেষ

Hairtrade