Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮, ৫:৪১ পূর্বাহ্ণ
Globe-Uro

ইউপি চেয়ারম্যান আলতাব মোল্লা বিরুদ্ধে অনিয়মের বিস্তর অভিযোগ


০৭ মার্চ ২০১৮ বুধবার, ০২:২২  এএম

ধামরাই প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ইউপি চেয়ারম্যান আলতাব মোল্লা বিরুদ্ধে অনিয়মের বিস্তর অভিযোগ

ঢাকা : জেলার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব মোল্লার বিরুদ্ধে নানা অনিয়মের বিস্তর অভিযোগ পাওয়া গেছে।

অনুসন্ধানে জানা গেছে, ইউপি চেয়ারম্যান আলতাব মোল্লার বিরুদ্ধে এলজিএসপি, এডিপি, কাবিখা, কাবিটা, এবং হতদরিদ্রদের কর্মস্থান ৪০ দিনের কর্মসূচির সিংহভাগ অর্থ লোপাটের অভিযোগ উঠেছে।এলাকায় আধিপত্য বিস্তারে জন্য এই জনপ্রতিনিধির বিরুদ্ধে ভাড়াটে সন্ত্রাসী লালনের অভিযোগও রয়েছে। এছাড়া এলাকায় বিচার শালিশ করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়াসহ বিভিন্ন অপকর্মে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যাচ্ছে তাঁর বিরুদ্ধে।  

নান্নার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান বাদশা মিয়ার ছোটভাই লিটন বলেন, ‘চেয়ারম্যান এলাকায় আধিপত্য বিস্তার করে তার ছোট ভাই শাজাহান মোল্লাকে দিয়ে সন্ত্রাসী কায়দায় বিভিন্ন লোকের জমি দখল, থেকে শুরু করে বিভিন্ন রকমের হুমকি দিয়ে থাকে।

নান্নার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাব মোল্লা বলেন, আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা।
এব্যপারে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, এসব অনিয়ম করে থাকলে চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় সরকার ইনস্টিটিউটের যুগ্ম পরিচালক( উপসচিব) প্রবীর কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনার সত্যতা পাওয়া গেলে, স্থানীয় সরকার ইনস্টিটিউট ব্যবস্থা গ্রহণ করবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ

Hairtrade