Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ৪:৪৮ পূর্বাহ্ণ
Globe-Uro

ইউএস বাংলায় গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়


২৫ জুলাই ২০১৭ মঙ্গলবার, ০১:২৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


ইউএস বাংলায় গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়

ঢাকা : আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমানরুটে যৌথ প্রচারণার অধীনে স্টার গ্রাহকদের বিশেষ ডিসকাউন্ট সুবিধা দিতে অতি সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় ও অভিজাত এয়ারলাইন্স প্রতিষ্ঠান ইউএস বাংলার সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন লিমিটেড।

এ প্রমোশনের অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা আন্তর্জাতিক গন্তব্যে (সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা, কাঠমুন্ডু ও মাস্কট) ওয়ান ওয়ে অথবা রিটার্ন টিকেট উভয় ক্ষেত্রেই ভাড়ার ওপরে বিজনেস ক্লাসে ১২ শতাংশ এবং ইকোনোমি ক্লাসে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন।

স্টার গ্রাহকরা আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও, স্টার গ্রাহকরা ব্যাংকক যাওয়ার ক্ষেত্রে বিজনেস ও ইকোনোমি উভয় ক্লাসেই আকর্ষণীয় ১২ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এ সুযোগ থাকবে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত।

আন্তর্জাতিক রুট ছাড়াও, স্টার গ্রাহকরা অভ্যন্তরীণ রুটের (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, সৈয়দপুর ও বরিশাল) ক্ষেত্রে আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ভাড়ার ওপরে ১০ শতাংশ ছাড় পাবেন।

জিপি হাউজে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট ডিপার্টমেন্ট সৌরভ প্রকাশ খারে এবং ইউএস বাংলার ডেপুটি ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং সোহাইল মজিদ।

গ্রাহকরা ইউএস বাংলা এয়ারলাইন্সের ১৭টি সেলস অফিস থেকে এ অফার উপভোগ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে কল করুন ১৩৬০৫ নম্বর অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এই নম্বরে কিংবা ভিজিট করতে পারেন www.grameenphone.com/star-program - এই ওয়েবসাইটে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।