Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮, ৩:১৮ অপরাহ্ণ
Globe-Uro

ইংরেজি নববর্ষ ও দুই সদস্যের জন্মদিন উদযাপন করল ‘বোমা’


০২ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০১:৫৪  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ইংরেজি নববর্ষ ও দুই সদস্যের জন্মদিন উদযাপন করল ‘বোমা’
ছবি : অয়ন আহমেদ

ঢাকা : ইংরেজি নববর্ষ ২০১৮ উদযাপন করেছে বাংলাদেশের অনলাইন গণমাধ্যমগুলো প্রতিনিধিত্বকারী জাতীয় সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বোমা)। এদিনে সংগঠনের দুই সদস্যের জন্মদিনও উদযাপন করা হয়, যেখানে যোগ দেন বোমার শীর্ষ নেতৃবৃন্দসহ শুভানুধ্যায়ীরা। 

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইস্টার্ন প্লাজায় বোমার অফিসে এই আয়োজন রূপ নেয় জমজমাট আড্ডায়। পুরাতন বছরের গ্লানি-অপ্রাপ্তি মুছে নতুন প্রত্যয় ও উদ্যোগে ২০১৮-তে দেশ ও জাতির কল্যাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন ‘বোমা’ সদস্য অনলাইন গণমাধ্যমগুলোর সম্পাদকরা।  

নববর্ষের প্রথম দিনে ‘বোমা’র সাংগঠনিক সম্পাদক এবং মুক্তি নিউজ.কম’র সম্পাদক শাহ পরান সিদ্দিক তারেক ও  সাংস্কৃতিক সম্পাদক হামিদ রনির জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়। সংগঠনের সদস্য ও আগত শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন এই দুই সাংবাদিক।

‘বোমা’র সভাপতি ও ভিনিউজের সম্পাদক জয়ন্ত আচার্য নিজের লেখা ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ৯ বছর’ গ্রন্থটি জন্মদিনের শুভেচ্ছা স্মারক হিসাবে দুই সদস্যের হাতে তুলে দেন। 

সংগঠনের সাধারণ সম্পাদক ও নিউজ২১বিডি.কম’র সম্পাদক শরিফুল ইসলাম খানের পরিচালনায় অনুষ্ঠানে বোমা’র জ্যেষ্ঠ সদস্য ও ভোরেরবাণীর সম্পাদক নাসির উদ্দিন বুলবুল, নির্বাহী সদস্য ও প্রতিদিনের চিত্র’র সম্পাদক অয়ন আহমেদ, বহুমাত্রিক.কম’র প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ সজীব খানসহ অন্যরা। 

বোমা’র সভাপতি জয়ন্ত আচার্যর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র সভাপতি হুমায়ুন কবীর, কবি আইরিন খান প্রমূখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।