Bahumatrik :: বহুমাত্রিক
 
২ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ৭:৫৫ অপরাহ্ণ
Globe-Uro

আশুলিয়ায় সেনা সদস্য হত্যা : আটক ২


০৯ জুন ২০১৮ শনিবার, ০১:৪৪  এএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় সেনা সদস্য হত্যা : আটক ২

সাভার : আশুলিয়ার গাজীরচট এলাকায় সাবেক সেনা কর্মকর্তা সার্জেন্ট আরিফুল ইসলামকে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব।

শুক্রবার ভোরে আশুলিয়ার কুরগাঁও এলাকা থেকে সুমন ইসলাম ও ডেন্ডাবর থেকে হাসিবুল মল্লিক তুষার নামে অপরজনকে আটক করে র‌্যাব-৪ এর সিপিসি-২ এর সদস্যরা।

এর আগে বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সজীব নাকে একজনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত সাবেক সেনা সদস্যকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় তিন জনকে আটক করা হলো।

র‌্যাবের হাতে আটক সুমন ইসলাম মাদারীপুরের রাজৈর থানা এলাকার ইবাদত দারীয়ার ছেলে এবং হাসিবুল মল্লিক তুষার রাজশাহীর গোদাগাড়ি থানা এলাকার আবদুস সোবাহান মল্লিকের ছেলে। তারা দুজনই পরিবার নিয়ে ভাড়া থেকে বালু ও পাথর সরবরাহের ব্যবসা করতো।

র‌্যাব-৪ এর সিপিসি-২ অধিনায়ক মেজর আবদুল হাকিম বলেন, সাবেক সেনা সদস্য সার্জেন্ট আরিফুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক সুমন ঘটনার রাতে সার্জেন্ট আরিফুল ইসলামের মোবাইলে ফোন করে ময়মনসিংহ থেকে বালুর ট্রাক আসার কথা জানায়।

অন্যদিকে হাসিবুল মল্লিক তুষারের সাথে নির্মানাধীন ভবনটিতে বালু সরবরাহ নিয়ে দ্বন্দ চলছিলো বলে জানা গেছে। এ দ্বন্দের জের ধরে হত্যাকান্ডটি ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। তাই এসব বিষয় মাথায় রেখে আটক সুমন ও তুষারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের স্বীকারোক্তী মূলক জবানবন্দী পাওয়া গেলে হত্যাকান্ডের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে এবং ঘটনার সাথে আরও কেউ জড়িত থাকলে তাদের গ্রেফতারেও অভিযান পরিচালনা করা হবে বলে জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত রোববার আশুলিয়ায় গাজীরচট এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালনকারী সাবেক সেনা সদস্য সার্জেন্ট আরিফুল ইসলামকে বাসা থেকে ডেকে এনে কুপিয়ে হত্যার চেষ্টা করে দূর্বৃত্তরা। এঘটনায় আহত ওই সেনা কর্মকর্তা ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার মৃত্যু বরন করেন। পরে নিহতের স্ত্রী বিউটি আক্তার জুই বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত সেনা সদস্য আরিফুল ইসলাম গোপালগঞ্জ সদর থানার চন্দ্রদিগুলীয়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। সে পরিবার নিয়ে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ কবরস্থান রোডের এনামুল হকের বাড়িতে ভাড়া থেকে একটি বেসরকারী প্রতিষ্ঠানে তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করতেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea

প্রতিরক্ষা -এর সর্বশেষ