Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ১:৫৪ পূর্বাহ্ণ
Globe-Uro

আশুলিয়ায় জামায়াতের ৬ নেতাকর্মী আটক


০৮ ডিসেম্বর ২০১৭ শুক্রবার, ০২:৩০  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় জামায়াতের ৬ নেতাকর্মী আটক
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : আশুলিয়ায় গোপন বৈঠক করার সময় জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার জামায়াতকর্মী আব্দুল মতিন এর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার লাকসাম উপজেলার বাউফুর মনোহরগঞ্জ এলাকার আলতাব আলী মাষ্টার এর ছেলে আব্দুল মতিন। তিনি আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় বসবাস করেন। আশুলিয়ার কাশিপুর এলাকার নিয়াজ উদ্দিনের ছেলে এখলাছ উদ্দিন, নোয়াখালী চাটখিল উপজেলার ধর্মপুর এলাকার মুনসুর আহম্মেদ এর ছেলে শামসুল ইসলাম, নওগাঁর পত্নীতলা উপজেলার লালপুর এলাকার আব্দুল হামিদ এর ছেলে তসলিম উদ্দিন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শিববাড়ীমোড় এলাকার মৃত. কিয়ামত আলীর ছেলে আবুল হাশেম এবং নাটোরের সিংড়া উপজেলার বন ভাড়াইল এলাকার শামসুল ইসলামের ছেলে ওমর ফারুক।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার আব্দুল মতিন এর বাড়িতে বসে জামায়াতের বেশ কয়েকজন নেতাকর্মী কমিটি গঠন নিয়ে গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় বৈঠক করা অবস্থায় ওই ৬ জনকে আটক করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।