Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ ফাল্গুন ১৪২৫, মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ণ
Globe-Uro

আট দিনের সফরে লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি


০৮ জুলাই ২০১৮ রবিবার, ০৯:৪৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


আট দিনের সফরে লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি

ঢাকা : চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য আট দিনের সফরে লন্ডন পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় শনিবার বিকেল ৪টায় বিমানের বিজি-০০১ ফ্লাইটে লন্ডনের হিথরো বিমান বন্দরে অবতরণ করেন রাষ্ট্রপতি। এ সময় তাঁকে স্বাগত জানান ব্রিটেনে বাংলাদেশের হাই কমিশনার নাজমুল কাওনাইন ও মিসেস কাওনাইন।

বিমান বন্দর থেকে রাষ্ট্রপতিকে সরাসরি কেন্দ্রীয় লন্ডনের পার্ক লেইন হোটেল হিল্টনে নিয়ে গেলে সেখানে ফুলের তোড়া হাতে তুলে দিয়ে তাঁকে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ-সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, সম্পাদক মণ্ডলীর সদস্য আনসারুল হক, অ্যাডভোকেট হাফিজ, সৈয়দ সুরুক আলী, যুবলীগ নেতা জামাল আহামেদ খানসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানিয়েছেন, লন্ডনের মুরফিল্ড আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন রাষ্ট্রপতি। আগামী ১৫ জুলাই তাঁর দেশে ফেরার কথা রয়েছে। ৭৫ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। গত বছরের অক্টোবরে স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন এসেছিলেন তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।