Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১০ মাঘ ১৪২৪, মঙ্গলবার ২৩ জানুয়ারি ২০১৮, ২:০৪ অপরাহ্ণ
Globe-Uro

আগৈলঝাড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন


২০ ডিসেম্বর ২০১৭ বুধবার, ১০:৫২  পিএম

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


আগৈলঝাড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

আগৈলঝাড়া : বরিশালের আগৈলঝাড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের অধীনে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের আয়োজনে ‘স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রযুক্ত মেলা ও দু’দিন ব্যাপী সেমিনারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সেমিনার ও দু’দিন ব্যাপী প্রযুক্তি মেলার উদ্বোধন করেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. সেলিম খান।

বিশেষ অতিথি ছিলেন বিসিএসআইআর’র সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা মাসুদুর রহমান, শহীদ আব্দুর রব সেরনিয়বিাত সরকারী ডিগ্রী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান জসীম সরদার।

দু’দিন ব্যাপী সেমিনার ও প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে আগৈলঝাড়াবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রধান অতিথি ড. মো. সেলিম খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। সেমিনারে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বিসিএসআইআর গবেষণা কেন্দ্রের প্রদর্শনী স্টলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের ১৯টি স্টল প্রযুক্ত প্রদর্শনী মেলায় অংশগ্রহণ করে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিজ্ঞান -এর সর্বশেষ

Hairtrade