Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ৪:৪৯ পূর্বাহ্ণ
Globe-Uro

আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতল ২২ কোম্পানি


০১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার, ০১:৪১  এএম

বহুমাত্রিক ডেস্ক


আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতল ২২ কোম্পানি
ছবি : পিআইডি

ঢাকা : ঢাকায় ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)-এর ৪র্থ ন্যাশনাল কর্পোরেট গভর্নেন্স এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৬ বিতরণ করা হয়েছে।

এতে মোট ২২টি কোম্পানিকে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) রেগুলেশন্ অনুযায়ী স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিপালনের জন্য পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্ত ২২টি কোম্পানীকে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করেন।

ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত কোম্পানিসমূহের মধ্য থেকে ৮টি ক্যাটাগরীতে বিজয়ী কোম্পানিগুলোর মধ্যে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বাণিজ্য সচিব সুভাশিষ বোস এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এম খাইরুল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং জুরি বোর্ডের চেয়ারম্যান ড. এ বি মির্জা মোহাম্মদ আজিজুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ড. এ বি মির্জা মোহাম্মদ আজিজুল ইসলামের নেতৃত্বে গঠিত বিচারকমন্ডলী শেয়ারবাজার তালিকাভুক্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে থেকে বিজয়ী নির্ধারণ করেন। এ প্রতিষ্ঠানগুলো জুলাই ২০১৬/ডিসেম্বর ২০১৬ সালের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আইসিএসবি’র প্রেসিডেন্ট মোহাম্মদ সানাউল্লাহ্ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।