Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯:৫৪ পূর্বাহ্ণ
Globe-Uro

আইনি লড়াইয়ে খালেদাকে জেল থেকে মুক্ত করতে হবে : খাদ্যমন্ত্রী


১০ জুলাই ২০১৮ মঙ্গলবার, ০৮:২৭  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আইনি লড়াইয়ে খালেদাকে জেল থেকে মুক্ত করতে হবে : খাদ্যমন্ত্রী
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আন্দোলনের মাধ্যমে নয় আইনি লড়াইয়ে খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হবে, তাই আওয়ামীলীগকে আন্দোলনের হুমকি দিয়ে কোন লাভ নেই।

মঙ্গলবার বিকেলে সাভারের ভাকুর্তা উচ্চ বিদ্যালয়ে ভাকুর্তা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে কর্মী ও সুধী সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী এসময় বলেন, আগামী ডিসেম্বর মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আমাদের প্রতিপক্ষ বিএনপি, আমরা দেশের সকল দলকে নিয়ে নির্বাচন করতে চাই। বিএনপি আগামী নির্বাচনে আসার জন্য প্রস্তুতি নিচ্ছে।

আমরা ফাকা মাঠে গোল দিতে চাই না জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশে সকল অপকর্মের মুল হোতা বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। ২০১৪ সালে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা দেশে নির্বাচনের নামে অনেক মানুষকে পুড়িয়ে হত্যা করেছে এবং বিভিন্ন স্কুল কলেজ জ্বালিয়ে দিয়েছে। তাই আগামী নির্বাচনে বিএনপি জামায়াত যদি কোন অরাজকতা সৃষ্টি করে তাহলে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে। এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আহবান জানান।

ভাকুর্তা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ বেপারীর সভাপতিত্বে কর্মী ও সুধী সমাবেশে আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাছির আহমেদ, সাভার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, মুক্তিযোদ্ধা বিল্লালসহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে আগামী নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি গঠন করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।