Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ বৈশাখ ১৪২৫, শনিবার ২১ এপ্রিল ২০১৮, ১০:৫৮ অপরাহ্ণ
Globe-Uro

অসুস্থ মা’কে ছাদ থেকে ফেলে হত্যা করল শিক্ষক পুত্র!


০৬ জানুয়ারি ২০১৮ শনিবার, ০২:৩৯  এএম

বহুমাত্রিক ডেস্ক


অসুস্থ মা’কে ছাদ থেকে ফেলে হত্যা করল শিক্ষক পুত্র!

ঢাকা : দীর্ঘদিন ধরেই শয্যাশায়ী ছিলেন চৌষট্টি বছর বয়ষ্ক মা জয়শ্রীবেন। মায়ের অসুস্থতাই ধীরে ধীরে ‘মাথা ব্যথা’র কারণ হয়ে উঠেছিল শিক্ষক পুত্রের। অবশেষে নিজের মা’কে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে খুনই করল ছেলে। খবর আনন্দবাজার পত্রিকা’র 

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গত বছর সেপ্টেম্বরে ভারতের রাজকোটে। সম্প্রতি, ওই আবাসনেরই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গীতশ্রীবেনের ছেলে সন্দীপ নাথওয়ানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় নিজের অপরাধ স্বীকার করেছেন সন্দীপ।

ভারতের মোদি ফার্মাসি কলেজে সহ-অধ্যাপক বছর ছত্রিশের সন্দীপ তাঁর মা গীতশ্রীবেনকে নিয়ে থাকতেন রাজকোটের একটি আবাসনে। গত বছর সেপ্টেম্বর ২৯-এ ওই আবাসনেরই ছাদ থেকে পড়ে মৃত্যু হয় গীতশ্রীবেনের।

পুলিশ জানিয়েছে, সন্দীপ এবং তাঁর পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছিলেন, তাঁর মা মানসিক রোগে আক্রান্ত। ছাদে উঠে কোনও কারণে পা ফসকে পড়ে গিয়েছেন। নাথওয়ানি পরিবারের ওই তত্ত্বকেই বিশ্বাস করে তদন্তে ইতি টানে পুলিশ।

সম্প্রতি, কোনও সূত্রে খবর পেয়ে পুলিশ ফের ওই আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। ফুটেজে দেখা যায়, ওই দিন অসুস্থ মা’কে সিঁড়ি দিয়ে উপরে তুলছেন সন্দীপ। সেখান থেকেই সন্দীপের উপর সন্দেহ দানা বাঁধে পুলিশের।

ডিসিপি (জোন ২)করণরাজ বাগেলার কথায়, ‘‘খবর পেয়ে আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখি আমরা। ওই দিন গীতশ্রীবেনের সঙ্গে তাঁর ছেলে সন্দীপ একাই ছাদে ছিলেন। সেখান থেকেই আমাদের সন্দেহ হয় দুর্ঘটনায় মৃত্যু হয়নি গীতশ্রীবেনের। তাঁকে খুন করা হয়েছে।’’

ডিসিপি জানিয়েছেন, প্রথমে গোটা ঘটনা অস্বীকার করলেও পরে জেরার মুখে ভেঙে পড়েন সন্দীপ। জেরায় তিনি জানান, দীর্ঘদিন ধরেই তাঁর মা’র অসুস্থতা তাঁকে ব্যতিব্যস্ত করে তুলেছিল। তাই ছাদে নিয়ে গিয়ে তিনি তাঁর মা’কে ধাক্কা মেরে নীচে ফেলে খুন করেছেন। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

সংবাদে বিশ্ব -এর সর্বশেষ

Hairtrade