Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ আশ্বিন ১৪২৪, বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭, ৬:৩৯ অপরাহ্ণ
Globe-Uro

অর্থ আত্মসাতের প্রমাণ মিললেও স্বপদে বহাল প্রধান শিক্ষিকা


৩১ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার, ০২:০৬  এএম

ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


অর্থ আত্মসাতের প্রমাণ মিললেও স্বপদে বহাল প্রধান শিক্ষিকা

ঝালকাঠি : ঝালকাঠি সদর উপজেলার মানপাশা শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চন্দনা হাওলাদারের বিরুদ্ধে স্কুলের অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমানিত হয়েছে বলে তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। ঝালকাঠির সহকারি উপজেলা শিক্ষাকর্মকর্তার কার্যালয় (স্মারক নং ২২৪/৭, তাং ২/৮/১৭) এ তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়।

প্রতিবেদেন উল্লেখ করা হয়েছে, স্কুলের প্রধান শিক্ষিকা চন্দনা হাওলাদার স্কুল মেরামত ও সংস্কারের বরাদ্দকৃত ১ লাখ ৬ হাজার টাকা থেকে ব্যয় দেখান ৫২ হাজার টাকা। তার মধ্যে অফিস খরর ৩২ হাজার টাকা এবং অন্যান্য ব্যয় ২০ হাজার টাকা। অবশিষ্ট টাকার হিসেব দিতে পারেননি তিনি। স্কুলের সহকারী অপর শিক্ষক পুষ্প রানী দাসের যোগসাজসে প্রধান শিক্ষিকা আরও নানা অপরাধ করে আসছেন বলে জানা যায়।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই ২১ নং মানপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় বিদ্যালয়ের সংস্কার কাজের হিসেব দিতে পারেননি প্রধান শিক্ষিকা চন্দনা। পরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য মো. মনিরুজ্জামান মনির উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে অভিযোগ দিলে তদন্তে শিক্ষিকার অর্থ আত্মসাতের বিষয়টি প্রমাণিত হয়।

অপর একটি সূত্রে জানা যায় উক্ত অভিযোগ প্রমানিত হওয়া সত্ত্বেও শিক্ষিকা চন্দনা হাওলাদার স্বপদে বহাল রয়েছেন। এতে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে যে, কিভাবে ওই প্রধান শিক্ষক এখনও স্বপদে বহাল থাকেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ

Hairtrade