Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ৪:৫৭ অপরাহ্ণ
Globe-Uro

অনশনের পরিসমাপ্তি বিয়ের আনুষ্ঠানিকতায়


২৮ অক্টোবর ২০১৭ শনিবার, ০২:০৯  এএম

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


অনশনের পরিসমাপ্তি বিয়ের আনুষ্ঠানিকতায়
ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিয়ে দাবিতে প্রেমিকা স্মৃতি সরকারের ৩দিনের অনশনের পরিসমাপ্তি ঘটলো বিয়ের আনুষ্ঠানিকতায়।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় সদর ইউনিয়নের রায় পাড়া গ্রামের প্রেমিক শুভ্র তালুকদারের বাড়িতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। অনশনকারী প্রেমিকা স্মৃতি সরকার (২২) জেলার দিরাই উপজেলার আনোয়ারপুর গ্রামের রবিন্দ্র সরকারের দ্বিতীয় মেয়ে ও সুনামগঞ্জ সরকারী কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী। প্রেমিক শুভ্র তালুকদার (২৪) তাহিরপুর উপজেলার রায় পাড়া গ্রামের সুনিল তালুকদারের বড় ছেলে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান,বিয়ের দাবিতে অনশনকারী স্মৃতি সরকারের সাথে প্রেমিক শুভ্র তালুকদারের বিয়ের আনুষ্ঠানিকতা শুক্রবার জাকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

গত বুধবার সন্ধ্যায় স্মৃতি সরকার (২২) কাউকে না জানিয়ে হঠাৎ প্রেমিক শুভ্র তালুকদারের রায় পাড়ায় অবস্থিত বাড়িতে চলে আসে। এসে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু প্রেমিক শুভ্র এতে রাজি না হলে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এই খবর জানাজানি হলে পুলিশ, স্থানীয় চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যাক্তিগন এসে মধ্যরাত পর্যন্ত ছেলে ও মেয়ে পক্ষের সাথে আলোচনা করে।

এক পর্যায়ে সবাই মেয়েকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে স্মৃতি সরকার জানায়, গত ৩-৪বছর পূর্বে প্রেমিক শুভ্র তার মামার বাড়ি দিরাই উপজেলার কাইলানী গ্রামে বেড়াতে যায়। পারিবারিক ভাবে তাদের মাঝে আত্মীয়তার সম্পর্ক ছিল। এই সুবাধে তাদের মধ্যে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মাঝে গভীর ভালবাসার সর্ম্পক গড়ে উঠে। গত ২মাস পূর্বে তারা দু-জন মিলে সুনামগঞ্জ জেলার সার্বজনীন কালী মন্দিরের পুরহিতের মাধ্যমে মালাবদল করে শাঁখা ও সিঁদুর পড়িয়ে দেয় প্রেমিক শুভ্র।

স্মৃতি সরকার আরও জানায়, বিয়ের পর তারা জেলার মিজান হোটেলে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে রাত্রিযাপন করে। এর পর তাদের একাধিক বার দৈহিক সর্ম্পক হয়েছে। আমাদের বিয়ের ছবি আছে। হোটেলে ছিলাম তার ভিডিও ফুটেজ আছে। প্রেমিক শুভ্রই তাকে বাড়িতে আসার কথা বলেছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ

Hairtrade