Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮, ৩:৫০ অপরাহ্ণ
Globe-Uro

অধ্যাপক ইয়াহিয়া খন্দকার বাউরেস এর পরিচালক


০১ নভেম্বর ২০১৭ বুধবার, ০৮:০৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


অধ্যাপক ইয়াহিয়া খন্দকার বাউরেস এর পরিচালক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম (বাউরেস) এর নতুন পরিচালক হিসাবে যোগ দিয়েছেন বাকৃবি এর পশুপ্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এম.এ.এম ইয়াহিয়া খন্দকার। বুধবার আনুষ্ঠানিকভাবে এই দায়িত্বে যোগ দেন তিনি।

এ উপলক্ষ্যে এদিন বাউরেস মিলনায়তনে আয়োজিত দায়িত্বগ্রহণ ও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বািবদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এস.ডি চৌধুরী, কো-অর্ডিনেটর উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটি অধ্যাপক ড. লুৎফুল হাসান, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. মনোরঞ্জন দাস, প্রক্টর অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান খোকন, অধ্যাপক ড. মোঃ রকিবুল ইসলাম খান, অধ্যাপক ড.মোঃ সাইদুর রহমান, বাউরেসের সহযোগী পরিচালক অধ্যাপক ড মোঃ আলমগীর হোসেন, জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী পরিচালক অধ্যাপক ড. মোঃ মঞ্জুরুল আলমের সৌজন্যে মানপত্র পাঠ করেন বাউরেস এর বৈজ্ঞানিক কর্মকর্তা ড. রুমা রায়। বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী পরিচালকের বিভিন্ন কর্মকান্ডের ভূয়ষী প্রশংসা করেণ এবং তাঁর ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন। উল্লেখ্য অধ্যাপক ড. এম.এ.এম. ইয়াহিয়া খন্দকার, বিদায়ী পরিচালক কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের অধ্যাপক ড. মোঃ মঞ্জুরুল আলমের স্থলাভিষিক্ত হলেন। বাউরেসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade