Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

ভোলায় নতুন পর্যটন স্পট 

ফয়সল বিন ইসলাম নয়ন, ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪২, ২ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ভোলায় নতুন পর্যটন স্পট 

ছবি : বহুমাত্রিক.কম

ভোলা : ভোলা শহরের বীরশ্রেষ্ট মোস্তফা কামাল বাস টার্মিনাল থেকে বাস কিংবা অটো রিক্সায় করে প্রথমে বাংলাবাজার যেতে হবে। বাংলাবাজার থেকে সরাসরি অটো রিক্সা কিংবা রিক্সায় করে গাড়ী ঘাটা যেতে পারবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের গ্রামের বাড়ীর আঙ্গিনায় এই পর্যটন কেন্দ্রটি অল্প কিছুদিন হলো পরিচিতি পেয়েছে। সূর্যাস্ত দেখার জন্য অনেক সুন্দর একটি জায়গা।

আপনি সেখানে কিছুক্ষন বসলেই অনুভব করতে পারবেন দক্ষিন-পশ্চিম দিক থেকে ভেসে আসা মিষ্টি বাতাস। কোন উৎসব ছাড়াও প্রতি শুক্রবার অসংখ্য দর্শনার্থী এখানে আসে। আপনি যদি কোলাহল পছন্দ করেন তবে কোন এক শুক্রবার চলে আসুন। আর যদি নিরবে কাটাতে চান সেরা কিছু সময় তাহলে যেকোন দিন চলে আসতে পারেন।অসংখ্য নৈাকার মধ্যে কোন একটায় বসে সুর্যাস্ত দেখবেন।

ভোলা জেলার ঐ দিক টায় হচ্ছে তেতুলিয়া নদী। এ নদীর যদিও মেঘনার মতো গাম্ভীর্য নেই তবুও শরৎ এর এই বিকেলে তার কিশোরী কিশোরী ভাব আপনার মন ভালো করে দিবে।

যাতায়াত ব্যবস্থা ঃ ভোলা বাসস্ট্যান্ড থেকে বাংলাবাজার জন প্রতি ভাড়া বাস-১০ টাকা/ অটো রিক্সা-১৫ টাকা।বাংলাবাজার থেকে গাড়ী ঘাটা জন প্রতি ভাড়া অটো রিক্সা-১৫ টাকা/ রিক্সা-৩০ টাকা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer